ঢাকা,বুধবার, ২২ মে ২০২৪

চকরিয়ায় বাড়িতে ঢুকে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণের চেষ্টা, ভাই-বোনকে পিটিয়ে জখম

aaaqwএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় প্রকাশ্যে বাড়িতে ঢুকে নবম শ্রেণীতে পড়–য়া এক মাদরাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ওইসময় টানা হেচঁড়া করে ওই ছাত্রীর পরণের কাপড়-চোপড় ছিঁেড় ফেলা হয়েছে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক বাড়িতে এসে বোনকে উদ্ধারের চেষ্টা করে বাঁধা দেয়ায় অভিযুক্তরা ভাই ও ঘটনার শিকার বোনকে পিটিয়ে জখম করেছে। বুধবার বিকালে উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার পুর্ব ছড়ারকুল এলাকায় ঘটেছে এ ঘটনা। আহত ভাই বোনকে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, ইউনিয়নের পুর্ব ছড়ারকুল এলাকার মোজাফ্ফর আহমদের ছেলে ওসমান গনী (২৮) ও তার বোন সাইদা সুলতানা রুবি (১৭)।

চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন ওসমান গণী বলেন, ঘটনার দিন বুধবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে তিনি বাড়ির পাশে স্টেশনে দোকানে বসে গল্প করছিলেন। ওইসময় স্থানীয় বখাটে মৌলভী রেজাউল, তার সহযোগি আবদুল মারুফ, আবদুল মাবুদ, লতিফ ও মনছুর আলমের নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাড়িতে ঢুকে মাদরাসা পড়–য়া ছোট বোনকে অপহরণের চেষ্টা করে। ওইসময় খবর পেয়ে তিনি বাড়িতে পৌঁছৈ তাৎক্ষনিক তাকে উদ্ধারের চেষ্টা করলে অভিযুক্ত দুর্বৃত্তরা তাকে কাঠের বাট ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন। তিনি অভিযোগ করেন, ঘটনার সময় দুর্বৃত্তরা মাদরাসা ছাত্রী বোনকে টানা হেচঁড়া করে তার পরণের কাপড়-চোপড় ছিঁেড় শ্লীলতাহাসিন চেষ্টা করেন। পরে তাদের শোর-চিৎকারে প্রতিবেশি লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহতদের বাবা মোজাফ্ফর আহমদ অভিযোগ করেন, প্রতিবেশি মনছুর আলম, মকছুদ আহমদ ও সামসুল আলমের পরিবারের সাথে তার বসতভিটার সীমানা বিরোধ রয়েছে। কয়েকদিন আগে সীমানার গাছ কেটে ফেলে প্রতিপক্ষের লোকজন বাড়ি নির্মাণ শুরু করেন। এতে বাঁধা দেন তার দুই ছেলে মেয়ে। তিনি দাবি করেন, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা ভাড়াটে লোকজন জড়ো করে প্রকাশ্যে তার বাড়িতে ঢুকে মাদরাসা ছাত্রী মেয়েকে অপহরণের চেষ্টা করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত ওসমান গণী। #

পাঠকের মতামত: